ঘুরতে গিয়ে বোনের দেবরের হাতে ধর্ষণের শিকার কিশোরী

প্রকাশিত: অক্টো ১৯, ২০২১ / ১০:৩৯অপরাহ্ণ
ঘুরতে গিয়ে বোনের দেবরের হাতে ধর্ষণের শিকার কিশোরী

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার গাছবাড়ি এলাকায় ঘুরতে নিয়ে সপ্তম শ্রেণির এক ছাত্রীকে (১৩) ধর্ষণ করেছে বোনের দেবর। এ ঘটনায় দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরে আদালতের মাধ্যমে তাদের জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন- গাজীপুর জেলার কালিয়াকৈর উপজেলার ঠেঙ্গারবান্দ গ্রামের মৃত জমির উদ্দিনের ছেলে কামরুল হাসান হৃদয় (২৪) একই উপজেলার গাছবাড়ী গ্রামের মৃত চান্দাবাবার ছেলে হাফিজ উদ্দিন (৫৫)।

পুলিশ ও পরিবার সূত্রে জানা গেছে, গত ১২ অক্টোবর ওই কিশোরী জেলার জয়দেবপুর থেকে তার বড়বোনের বাড়ি কালিয়াকৈরে বেড়াতে আসে। পরের দিন ১৩ অক্টোবর সকালে তার বড়বোনের চাচাতো দেবর কামরুল হাসান কৌশলে তাকে ঘুরতে নিয়ে যায়।

এ সময় কামরুল কৌশলে উপজেলার গাছবাড়ি এলাকার একটি নির্জন বাড়িতে নিয়ে যায়। সেখানে হাফিজ নামে এক ব্যক্তির সহযোগিতায় ওই কিশোরীকে ধর্ষণ করে। পরে ওই রাতেই কিশোরীকে তার নিজ বাড়ি মনিপুর দিয়ে আসে এবং কিশোরীকে ওই ঘটনা কাউকে বললে খুন করে ফেলবে বলে হুমকি দেয়।

ওই ঘটনার কথা পরিবারকে জানালে মঙ্গলবার (১৯ অক্টোবর) কিশোরীর মা বাদী হয়ে কালিয়াকৈর থানায় দুইজনের নাম উল্লেখ করে একটি অভিযোগ দায়ের করেন।

কালিয়াকৈর থানার পরিদর্শক (তদন্ত) আবুল বাসার জানান, এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। এছাড়া ধর্ষক ও তার সহযোগীকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার দুপুরে আদালতের মাধ্যমে তাদের জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন