পদত্যাগ করলেন বাবুল সুপ্রিয়

প্রকাশিত: অক্টো ১৯, ২০২১ / ০৮:৫৫অপরাহ্ণ
পদত্যাগ করলেন বাবুল সুপ্রিয়

সাংসদ পদ থেকে পদত্যাগ করেছেন বাবুল সুপ্রিয়। আজ মঙ্গলবার সকাল সাড়ে ১১টায় লোকসভা স্পিকারের বাড়িতে পৌঁছান বাবুল। সেখানেই আনুষ্ঠানিকভাবে পদত্যাগ করেন তিনি।

ইস্তফাপত্র গ্রহণ করেছেন স্পিকার। ইস্তফাপত্রের প্রতিলিপি টুইটও করেছেন বাবুল। স্পিকারের বাসভবন থেকে বেরিয়ে বাবুল বলেন, ‘‌আমি আর এখন বিজেপির কেউ নই। তাই সাংসদ পদ আঁকড়ে ধরে রাখার অর্থ নেই। আমি পদত্যাগ করলাম।’‌

প্রসঙ্গত, গতকাল সোমবারই বাবুল জানান, ওম বিড়লা তাকে সময় দিয়েছেন। সেই মতোই আজ লোকসভার সাংসদ পদ থেকে ইস্তফা দিলেন তিনি। প্রসঙ্গত, জুলাইয়ে কেন্দ্রীয় মন্ত্রিত্ব থেকে তাকে সরানো হয়। এরপরেই বিজেপি ছাড়ার কথা ঘোষণা করেন তিনি।

তখন রাজনীতি থেকেই দূরে থাকবেন বলে জানান আসানসোলের সদ্য প্রাক্তন এ সাংসদ। তবে এরপরেই সেপ্টেম্বরের তৃতীয় সপ্তাহে হঠাৎ তৃণমূলে যোগ দেন তিনি। এরপর তিনি জানান, বিজেপির টিকিটে যেহেতু তিনি জিতেছেন, তৃণমূলে যোগের পর সেই কারণে সাংসদ পদ থেকে ইস্তফা দেবেন তিনি।

এরপর স্পিকারের কাছে একাধিক বার আবেদন জানান তিনি। তবে নানা কারণে সেই সাক্ষাত্‍ হয়ে ওঠেনি। এনিয়ে নানা জল্পনাও ছড়ায়। কিন্তু অবশেষে আজ সাংসদ পদ থেকে ইস্তফা দিলেন তিনি।

সূত্র: আজকাল।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন