মাহমুদউল্লাহকে টুইট করে অপমান করল স্কটল্যান্ড! (ভিডিওসহ)

প্রকাশিত: অক্টো ১৮, ২০২১ / ০৯:২৬অপরাহ্ণ
মাহমুদউল্লাহকে টুইট করে অপমান করল স্কটল্যান্ড! (ভিডিওসহ)

বাংলাদেশকে বিধ্বস্ত করে টি-টোয়েন্টি বিশ্বকাপে শুভ সূচনা করেছে স্কটল্যান্ড। গতকাল সোমবার পূর্ণশক্তির বাংলাদেশকে তারা হারিয়েছে ৬ রানে। মাত্র ১৪০ রান তাড়া করতে নেমে বাংলাদেশের লম্বা ব্যাটিং লাইনআপ যেভাবে ধসে পড়েছিল, সেটা লজ্জাজনক বললেও কম বলা হবে। স্কটিশদের বিজয় উদযাপনও ছিল দেখার মতো। মাহমুদউল্লাহর প্রেস ব্রিফিং পর্যন্ত বন্ধ হয়ে গিয়েছিল!

ম্যাচ শেষে মন খারাপ নিয়ে বাংলাদেশ অধিনায়ক মাহমুদউল্লাহ আসেন সংবাদ সম্মেলনে। এমনিতেই সাংবাদিকদের প্রশ্নবানে তিনি বিধ্বস্ত, তার ওপর স্কটিশদের উদযাপন যেন কাটা ঘায়ে নূনের ছিটা।

সম্মেলন কক্ষের ঠিক পাশেই স্কটিশরা উদযাপনে মাতোয়ারা ছিল। সেই আওয়াজের কারণেই কয়েকটা প্রশ্নের উত্তর দেওয়ার পরই থেমে যেতে হয়েছিল মাহমুদউল্লাহকে। ওই সময়ের ফুটেজ সোশ্যাল সাইটে ভাইরাল হয়ে গেছে। যা স্কটিশদের নজর এড়ায়নি।

আইসিসির দেওয়া সংবাদ সম্মেলনের ফুটেজ থেকে ৫৩ সেকেন্ডের অংশ কেটে টুইটারে পোস্ট করে ক্রিকেট স্কটল্যান্ড ক্যাপশনে লিখেছে, ‘দুঃখিত, আমরা পরেরবার এটা (উদযাপনের আওয়াজ) কমিয়ে রাখব।’

অবাক করা তথ্য হলো, আইসিসি সহযোগি সদস্য দেশটির বিপক্ষে ২টি টি-টোয়েন্টি খেলে একটাও জিততে পারেনি বাংলাদেশ। তাই হয়তো মাহমুদউল্লাহ বাহিনীকে সোশ্যাল সাইটে এভাবে খোঁচা মেরে দিল স্কটল্যান্ড।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন