ফের বাবা হচ্ছেন ধোনি

প্রকাশিত: অক্টো ১৭, ২০২১ / ১২:৫৮অপরাহ্ণ
ফের বাবা হচ্ছেন ধোনি

শুক্রবার রাতে চেন্নাইকে আরও একটি আইপিএল-শিরোপা উপহার দিয়েছেন ‘ক্যাপ্টেন কুল’ খ্যাত মহেন্দ্র সিং ধোনি। সেই আনন্দকে আরও বাড়িয়ে দিলেন তার স্ত্রী সাক্ষী। আবারও বাবা হচ্ছেন তিনি। আইপিএল চ্যাম্পিয়ন হওয়ার পরের দিনই তার ভক্তদের সুসংবাদ জানালেন স্বয়ং সুরেশ রায়নার স্ত্রী প্রিয়াঙ্কা।

শুক্রবার রাতে চেন্নাই সুপার কিংস চ্যাম্পিয়ন হওয়ার পরই মাঠে মেয়ে জিবাকে নিয়ে মাহির সঙ্গে সেলিব্রেশনে মাতেন সাক্ষী । সেই ছবিতে সাক্ষীর পরা পোশাক দেখেই গুজব ছড়াতে শুরু করে। অবশ্য সেই গুজব সত্যি হয় সুরেশ রায়নার স্ত্রী প্রিয়াঙ্কা রায়নার কথায়। তিনিই জানান, সাক্ষী সন্তানসম্ভবা। সামনের বছরই সন্তানের জন্ম দেবেন।

যদিও এ বিষয়ে এখনও কোনও কথা বলেননি ধোনি আর তার স্ত্রী। বিষয়টি নিয়ে ধোনির বেশ কয়েকজন সহকর্মীও টুইটবার্তায় এ কথা জানিয়েছেন। খবরটি প্রকাশ্যে আসার পর থেকেই উচ্ছ্বসিত ধোনি ভক্তরা। আইপিএল জয়ের পাশাপাশি নতুন এই সংবাদে অনেকেই আগাম শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন ধোনি দম্পতিকে।

২০১৫ সালে প্রথমবার বাবা হয়েছিলেন ধোনি। সম্প্রতি ৬ বছরে পা রেখেছে মাহি আর সাক্ষীর কন্যা জিবা। প্রথমবারও সাক্ষীর সন্তানসম্ভবা হওয়ার কথা জানিয়েছিলেন ধোনির ঘনিষ্ঠ বন্ধু সুরেশ রায়নাই। সেবার অস্ট্রেলিয়া সফরে খেলার জন্য স্ত্রীর পাশে থাকতে পারেননি ধোনি।

সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন