বাণিজ্যমন্ত্রী বললেন ‘মনোনয়ন নিয়ে অনেকের মনে দুঃখ-কষ্ট থাকতে পারে’

প্রকাশিত: অক্টো ১৬, ২০২১ / ১০:৩৯অপরাহ্ণ
বাণিজ্যমন্ত্রী বললেন ‘মনোনয়ন নিয়ে অনেকের মনে দুঃখ-কষ্ট থাকতে পারে’

বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি বলেছেন, অনেকের মনে মনোনয়ন নিয়ে দুঃখ-কষ্ট থাকতে পারে। কিন্তু আমরা সবাই তো দলের ও দেশের জন্যই কাজ করি। তাই দেশের স্বার্থে সব ভুলে নৌকার পক্ষে ঐক্যবদ্ধ থাকতে হবে।

শনিবার দুপুরে রংপুরের পীরগাছা উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীদের নিয়ে বর্ধিত সভায় তিনি এসব কথা বলেন। অপু মুনশি হিমাগার ফাউন্ডেশন মিলনায়তনে জেলা আওয়ামী লীগ এ সভার আয়োজন করে।

মন্ত্রী বলেন, দলীয় সিদ্ধান্তের বাইরে গিয়ে কেউ নৌকার প্রার্থীর বিপক্ষে বিদ্রোহী হলে তাকে দল থেকে বহিষ্কার করা হবে। ইউপি নির্বাচনে দল মনোনীত প্রার্থীর পক্ষে থেকে একজোট হয়ে কাজ করতে হবে।

তিনি বলেন, দলের সুবিধা গ্রহণ করবেন, আবার সেই দল মনোনীত প্রার্থীর বিরুদ্ধে অবস্থান নেবেন বিরোধিতা করবেন- এটা মেনে নেওয়া হবে না। কেউ যদি এমনটা করে তাকে দলের সব সুযোগ-সুবিধা থেকে বঞ্চিত করার সঙ্গে বহিষ্কার করা হবে।

টিপু মুনশি বলেন, ইউনিয়ন পরিষদ নির্বাচনে দল যে সিদ্ধান্ত দিয়েছে সেই সিদ্ধান্তের প্রতি শ্রদ্ধা থাকা দরকার। এখন বিভেদ ভুলে যেতে হবে। এলাকার উন্নয়নের স্বার্থে ঐক্যবদ্ধ থাকতে হবে। মনে রাখবেন নৌকা মার্কার জয় মানে উন্নয়নের জয়।

সভায় পীরগাছা আওয়ামী লীগের সভাপতি তছলিম উদ্দিনের সভাপতিত্বে বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগের সভাপতি মমতাজ উদ্দিন আহমেদ, সম্পাদক রেজাউল করিম রাজু, যুগ্ম সাধারণ সম্পাদক মাজেদ আলী বাবুল, দফতর সম্পাদক আমিন আনছারী, পীরগাছা আওয়ামী লীগের সম্পাদক আব্দুল্লাহ আল মাহমুদ মিলন।

এরপর বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি তার প্রয়াত সন্তান অপু মুনশির নামে প্রতিষ্ঠিত ‘অপু মুনশি ফাউন্ডেশন’-এর অধীনে নির্মাণাধীন অপু মুনশি চ্যারিটেবল ক্যান্সার হাসপাতাল পরিদর্শন করেন।

এছাড়াও বিকালে তিনি পীরগাছার জমানবিশ দাখিল মাদরাসা মাঠে গ্রামবাংলার ঐতিহ্যবাহী খেলা হাডুডু খেলার ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন