সাম্প্রদায়িকতাকে কখনো প্রশ্রয় দেয় না বিএনপি : মির্জা ফখরুল

প্রকাশিত: অক্টো ১৪, ২০২১ / ১১:৩৩অপরাহ্ণ
সাম্প্রদায়িকতাকে কখনো প্রশ্রয় দেয় না বিএনপি : মির্জা ফখরুল

বিএনপি কখনো সাম্প্রদায়িকতাকে প্রশ্রয় দেয় না বলে মন্তব্য করেছেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। আজ বৃহস্পতিবার রাতে দুর্গাপূজার মহানবমীতে ঢাকেশ্বরী জাতীয় মন্দিরের কেন্দ্রীয় পূজামণ্ডপে সনাতন ধর্মাবলম্বীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময়কালে এ কথা বলেন তিনি।

মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, হিন্দু সম্প্রদায়ের মানুষকে শুভেচ্ছা জানাই। আমরা হিন্দু সম্প্রদায়ের ভাইদের সঙ্গে আছি, থাকব।

কুমিল্লার ঘটনা উল্লেখ করে বিএনপির মহাসচিব বলেন, আমরা কখনো সাম্প্রদায়িকতাকে প্রশ্রয় দেই না, দেবও না। এটা সাম্প্রদায়িক গোষ্ঠীর কাজ। সাম্প্রদায়িক দুর্বৃত্তরা চায় একটি বিশৃঙ্খলা করতে। সাম্প্রদায়িকতা বিনষ্ট করতে চায় মহলটি।

মির্জা ফখরুল বলেন, আমরা চাই দোষীদের দ্রুত চিহ্নিত করে সর্বোচ্চ শাস্তি যেন দেওয়া হয়। এ সময় গণতন্ত্রকে সমুন্নত রাখার জন্য আন্দোলন করে যাওয়ার কথাও জানান তিনি।

পূজামণ্ডপ পরিদর্শনের সময় বিএনপি মহাসচিবের সঙ্গে দলের স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক আব্দুস সালামসহ আরও অনেকে উপস্থিত ছিলেন। এর পর সেখান থেকে তিনি বনানীর পূজামণ্ডপ পরিদর্শন গিয়ে হিন্দু ধর্মের লোকদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন