দুবাইয়ে লটারি জিতে রাতারাতি কোটিপতি বাংলাদেশি

প্রকাশিত: অক্টো ১২, ২০২১ / ১০:৪৩পূর্বাহ্ণ
দুবাইয়ে লটারি জিতে রাতারাতি কোটিপতি বাংলাদেশি

দুবাইয়ে লটারি জিতে রাতারাতি কোটিপতি বনে গেছেন এক বাংলাদেশি। স্থানীয় সময় শনিবার (৯ অক্টোবর) রাতে মধ্যপ্রাচ্যের দেস্বহ আমিরাতে অনুষ্ঠিত মাহজুজ লাইভ ড্রতে ১০ লাখ দিরহাম জিতেছেন তিনি।

বাংলাদেশি মুদ্রায় যা গিয়ে দাঁড়ায় দুই কোটি ৩২ লাখ টাকারও বেশি। এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে খালিজ টাইমস ও গলফ নিউজ। যদিও খালিজ টাইমস বিজয়ী ওই বাংলাদেশির নাম প্রকাশ করেনি।

প্রতিবেদনে বলা হয়, ভাগ্য আর একটু ভালো হলে সরাসরি শত কোটি টাকার মালিক হতে পারতেন ওই বাংলাদেশি।। কারণ, মাহজুজের ৪৬তম সাপ্তাহিক ড্রতে দ্বিতীয় পুরস্কার জিতেছেন ওই বাংলাদেশি।

ড্রতে ছয়টি নম্বরের মধ্যে তার পাঁচটি নম্বর মিলে গিয়েছিল। আর মাত্র একটি নম্বর মিললে প্রথম পুরস্কার হিসেবে তিনি পেতেন ৫ কোটি দিরহাম বা ১১৬ কোটি ৪১ লাখ টাকার বেশি।

মাহজুজ আরবি শব্দ, এর অর্থ সৌভাগ্যবান। ভাগ্য পরিবর্তনের এ লটারি জিতে চলতি বছর এ পর্যন্ত ১৬ জন কোটিপতি হয়েছেন। মাহজুজের ৪৬তম সাপ্তাহিক ড্রতে ওই বাংলাদেশি বাদে আরও ১০২ জন ১০০০ হাজার দিরহাম করে পুরস্কার জিতেছেন।

১ হাজার ৯৮৪ জন জিতেছেন ৩৫ দিরহাম করে। অর্থাৎ ওই এক রাতেই ২ কোটি ৭২ লাখ টাকার বেশি পুরস্কার বাগিয়ে নিয়েছেন লটারিতে অংশগ্রহণকারীরা।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন