কাদের বললেন ‘মাহবুব তালুকদার নিজেই কঠিন রোগে আক্রান্ত’

প্রকাশিত: অক্টো ১১, ২০২১ / ০৮:০১অপরাহ্ণ
কাদের বললেন ‘মাহবুব তালুকদার নিজেই কঠিন রোগে আক্রান্ত’

সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, নির্বাচন কমিশনার মাহবুব তালুকদার নিজেই কঠিন রোগে আক্রান্ত।

আজ সোমবার মোহাম্মদপুর থানা আওয়ামী লীগের ১৯ নং ওয়ার্ডের পাঁচটি ইউনিটের সম্মেলনের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এ মন্তব্য করেন।

নির্বাচন কমিশনার মাহবুব তালুকদারের ‘নির্বাচন এখন কতিপয় জটিল অসুখে আক্রান্ত, তাকে বাঁচাতে মেডিকেল বোর্ড গঠন করতে হবে’-এমন বক্তব্যের বিষয়ে ওবায়দুল কাদের বলেন,

অবাক লাগে সাংবিধানিক প্রতিষ্ঠান নির্বাচন কমিশনের কমিশনার মাহবুব তালুকদার একটি দলের হয়ে যেভাবে রাজনৈতিক বক্তব্য দিয়ে যাচ্ছেন, তাতে মনে হয় তিনি নিজেই জটিল ও কঠিন মানসিক রোগে আক্রান্ত। বর্তমান ইসির মূল সমস্যা হচ্ছে তিনি নিজেই।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল প্রতিদিন ঘুম থেকে উঠেই আন্দোলনের ডাক দেন দাবি করে কাদের বলেন, অথচ বিএনপি আমাদের চেয়ে ছয় ঘণ্টা পিছিয়ে আছে।

কারণ আমাদের নেত্রী ভোর ৫টায় ঘুম থেকে ওঠেন আর দুপুর ১২টার আগে বিএনপির কাউকে খুঁজে পাওয়া যায় না। সন্ধ্যার সময় নয়, গভীর রাতে বিবৃতি দেন। এরা অন্ধকারের পার্টি। অন্ধকারে কাজ করতে তাদের ভালো লাগে।

আওয়ামী লীগের এই শীর্ষ নেতা বলেন, একে একে নেতারা দল ছেড়ে যাচ্ছেন। তাদের ২০ দলীয় জোটেও দেখা দিয়েছে ভাঙনের বিষাদ সুর। কাজেই বিএনপি নিজেরাই বিভক্ত হয়ে যাচ্ছে।

এখন শুনছি কেন্দ্রীয় সম্মেলন না করে ঘরে বসেই কমিটি করবেন। সম্মেলন নেই এ দলে। নিজেদের ঘরেই গণতন্ত্র নেই। তারা দেশে গণতন্ত্র বাস্তবায়ন কী করে করবে?

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন