রাইস কুকারকে বিয়ে

প্রকাশিত: অক্টো ২, ২০২১ / ০২:৩৪অপরাহ্ণ
রাইস কুকারকে বিয়ে

বিয়ের কারণ হিসেবে ‘ভালো রান্না করতে পারে’ বললেও বিচ্ছেদের কারণ হিসবে ‘শুধুই রান্না কর‍তে পারে’ বলে অভিযোগ করেন ওই যুবক বিয়ের উৎসব চারপাশে। বরও চলে এসেছে টোপর মাথায় দিয়ে।

তবে কনেকেও সাজানো হয়েছে সুন্দর ঘোমটা দিয়ে। এমনকি কাজীও চলে এসেছে। সবকিছু স্বাভাবিক মনে হলেও এই বিয়েটা কিন্তু মোটেই সাধারণ বিয়ে নয়। কেননা ঘোমটা দিয়ে সাজানো বিয়ের কনে আদতে একটি রাইস কুকার।

অদ্ভুত শোনালেও সম্প্রতি ইন্দোনেশিয়ার কোহিরুল আনাম নামে এক যুবক নিজের ভাত রান্না করার রাইস কুকারের সঙ্গেই মালা বদল করেছেন।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির প্রতিবেদনে বলা হয়, গত সপ্তাহে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজের বিয়ের ছবি শেয়ার করেন কোহিরুল আনাম। ছবিতে দেখা যায়, বিয়ের সাজপোশাকে বসে আছেন তিনি। আর পাশেই রাইস কুকারটিকেও একইভাবে সাজিয়েছে রেখেছেন কনের মতো।

ছবির ক্যাপশনে আনাম লেখেন, “রাইস কুকারকে বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছেন কারণ এটি ভালো রান্না করতে পারে!”

কিন্তু বিয়ে করার মাত্র চারদিন পরেই রাইস কুকারকে তালাকও দিয়েছেন আনাম। ফেসবুকে দেওয়া আরেকটি পোস্টে বিচ্ছেদের ঘোষণা দিয়ে আনাম লিখেছেন, “এটি শুধু ভাত রান্না করতে পারে।”

এদিকে, ইন্দোনেশিয়ার জনপ্রিয় এই কৌতুক অভিনেতা সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়ার জন্য এই কাজ করেছেন বলে ধারণা ভক্তদের।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন