স্কুলছাত্রী ধর্ষণকারী সেই সঞ্জিত অবশেষে গ্রেপ্তার হলেন

প্রকাশিত: সেপ্টে ২৮, ২০২১ / ১১:০৭অপরাহ্ণ
স্কুলছাত্রী ধর্ষণকারী সেই সঞ্জিত অবশেষে গ্রেপ্তার হলেন

চট্টগ্রামের সীতাকুণ্ডের সোনাইছড়িতে স্কুলছাত্রী ধর্ষণ মামলার আসামি সঞ্জিত জলদাশ (২৫) অবশেষে গ্রেপ্তার হয়েছে। মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) চট্টগ্রাম থেকে বগুড়া পালিয়ে যাওয়ার পথে বাস থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ।

গ্রেপ্তারকৃত সঞ্জিত উপজেলার সোনাইছড়ি ইউনিয়নের উত্তর ঘোড়ামরা গ্রামের মৃত ভূইয়া লাল জলদাশ প্রকাশ সূর্য লাল জলদাশের ছেলে।

মামলার তদন্তকারী অফিসার সীতাকুণ্ড থানার ওসি (তদন্ত) সুমন বণিক জানান, গত ৭ মে দুপুরে উপজেলার সোনাইছড়ি ইউনিয়নের উত্তর ঘোড়ামরা গ্রামের যুবক সঞ্জিত জলদাশ তার প্রতিবেশী ৬ষ্ঠ শ্রেণিতে পড়ুয়া স্কুলছাত্রীকে বাড়ির লোকদের অনুপস্থিতির সুযোগে রান্না ঘরে নিয়ে ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ করে।

এ ঘটনায় ছাত্রীর বাবা জেলে বনমালী দাশ বাদী হয়ে গত ২২ মে সীতাকুণ্ড থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর থেকে আসামি পলাতক ছিল। পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালিয়েও তাকে পায়নি।

আজ মঙ্গলবার সন্ধ্যায় পুলিশ জানতে পারেন অভিযুক্ত সঞ্জিত চট্টগ্রাম থেকে বগুড়ায় পালিয়ে যাচ্ছে। এই খবর পেয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় সীতাকুণ্ড থানার ওসি (তদন্ত) সুমন বণিক উপজেলার ফৌজদারহাট এলাকায় একটি শ্যামলী পরিবহনের বাসের গতিরোধ করে বাস থেকে সঞ্জিতকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসেন।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন