সৌরভ নিজেই অভিনয় করতে পারেন তার বায়োপিকে

প্রকাশিত: সেপ্টে ২৪, ২০২১ / ০২:২৯অপরাহ্ণ
সৌরভ নিজেই অভিনয় করতে পারেন তার বায়োপিকে

সৌরভ গাঙ্গুলীকে নিয়ে তৈরি হচ্ছে বায়োপিক। সৌরভের চরিত্রে অভিনয়ের প্রস্তাব নাকি ফিরিয়ে দিয়েছেন রণবীর কাপুর। তিনি একেবারেই আগ্রহী নন। রণবীর ভারতের গণমাধ্যমকে জানিয়েছেন, তিনি কারো বায়োপিকে অভিনয় করতে আগ্রহী নন। ব্যতিক্রম সাঞ্জু বা সঞ্জয় দত্ত।

জানা যায়, লভ রঞ্জনের প্রযোজনায় তৈরি হচ্ছে সৌরভ গাঙ্গুলীর বায়োপিক। পরমব্রতকে নিয়ে নাকি আগ্রহী নেই প্রযোজকের। কারণ সংস্থা এ চরিত্রে অভিনয়ের জন্য সর্বভারতীয় মুখ খুঁজছেন। তাদের সেই ইচ্ছা কি পূর্ণ হতে চলেছে? দুই তারকা অভিনেতার নাম সরে যেতেই উঠে আসছে খোদ সৌরভ গাঙ্গুলীর নাম। তবে কি নিজের চরিত্রে নিজেই অভিনয় করতে চলেছেন?

উত্তর আপাতত অজানা। তবে ‘কলকাতার মহারাজ’র ভূমিকায় অভিনয় না করার আরও একটি কারণ দেখিয়েছেন রণবীর কাপুর। তার দাবি, তিনি ক্রিকেট থেকে ফুটবল বেশি পছন্দ করেন। এদিকে পর্দাজুড়ে তাকে ক্রিকেট খেলতে হবে। তাই তিনি এ ছবিতে অভিনয়ে আগ্রহী নন।

অন্যদিকে প্রযোজকের ঘনিষ্ঠমহল থেকে জানা গেছে, বিজ্ঞাপনে অভিনয়, সঞ্চালনার দৌলতে সৌরভ আর ক্যামেরার মধ্যে ভালোই বন্ধুত্ব গড়ে উঠেছে। প্রতিদিন তিনি নিজেকে আরও ধারালো করছেন। ফলে তার চরিত্রে তাকেই নেওয়ার সম্ভাবনা তৈরি হয়েছে।

পাশাপাশি আরও জানা গেছে, এখনও চিত্রনাট্য লেখার কাজ চলছে। চূড়ান্ত চিত্রনাট্য তৈরির পরে এ বিষয়ে সিদ্ধান্ত নেবেন প্রযোজক।

প্রসঙ্গত, চলতি মাসের শুরুতে লভ রঞ্জন এবং অঙ্কুর গর্গের প্রযোজনা সংস্থা লভ ফিল্মস এ বায়োপিক তৈরির কথা আনুষ্ঠানিকভাবে ঘোষণা করে। সে সময় উঠে এসেছিল বাংলা ছবির আরও দুই তারকা পরিচালকের নাম। প্রযোজনা সংস্থা এ ছবি তৈরির ব্যাপারে নন্দিতা রায় এবং শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের সাহায্য চেয়েছে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন