আমাদের সরকার ‘পাকিস্তান সফর’ বাতিলে দায়ী : নিউজিল্যান্ড পেসার

প্রকাশিত: সেপ্টে ১৯, ২০২১ / ০৯:২৩অপরাহ্ণ
আমাদের সরকার ‘পাকিস্তান সফর’ বাতিলে দায়ী : নিউজিল্যান্ড পেসার

পাকিস্তান সফর বাতিল করে দুবাই চলে যাওয়ার কারণে নিউজিল্যান্ডের ক্রিকেটাররা সমালোচনায় বিদ্ধ হচ্ছেন। তাদের হঠাৎই খলনায়কে পরিণত করা হয়েছে। তাদের নিয়ে ট্রোল করা হচ্ছে। এই সমালোচনা মেনে নিতে পারছেন না নিউজিল্যান্ডের ক্রিকেটাররা। সতীর্থদের হয়েই যেন এবার মুখ খুললেন কিউই পেসার মিচেল ম্যাকক্লেনাঘান।

দেশে ফেরার আগে কোয়ারেন্টিন সারতে রবিবার দুবাই গেছে নিউজিল্যান্ড দল। তারা দুবাই যাওয়ার বিমান ধরার আগে ব্যঙ্গ করে পোস্ট করেছিলেন পাকিস্তানের ক্রিকেটার মোহাম্মদ হাফিজ।

তিনি লিখেন, ‘নিউজিল্যান্ডকে নিরাপদে বিমানবন্দরে পৌঁছে দেওয়ার ব্যবস্থা করার জন্য পাকিস্তানের নিরাপত্তা বাহিনীকে ধন্যবাদ। একই রুটে একই নিরাপত্তার সাহায্যে তারা বিমানবন্দরে গেল, কিন্তু আজ কি কোনো হুমকির খবর ছিল না?’

হাফিজের এই খোঁচা আর মেনে নিতে পারেননি ম্যাকক্লেনাঘান। তিনি লিখেন, ‘ভাই এবার এসব বন্ধ কর। তুমি বিষয়টাকে খারাপ দিকে নিয়ে যাচ্ছ। খেলোয়াড়দের বা বোর্ডকে দোষারোপ করা বন্ধ কর।

দোষ দিতে হলে আমাদের সরকারকে দাও। তারা (কিউই বোর্ড) যে পরামর্শ (সরকারের পক্ষ থেকে) পেয়েছে, তার ভিত্তিতেই এই কাজ করেছে। আমার সঙ্গে এখানে যারা আছে তারা প্রত্যেকেই খেলতে চেয়েছিল। কিন্তু আমাদের কাছে কোনো বিকল্প ছিল না।’

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন