বিবেক-ঐশ্বরিয়ার অসমাপ্ত প্রেমের আখ্যান

প্রকাশিত: সেপ্টে ১৯, ২০২১ / ০২:৩৩অপরাহ্ণ
বিবেক-ঐশ্বরিয়ার অসমাপ্ত প্রেমের আখ্যান

বলিউডের জনপ্রিয় কিছু প্রেম কাহিনির মধ্যে অন্যতম হল সাবেক বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া রাই ও অভিনেতা বিবেক ওবেরয়ের কাহিনি। যদিও এই প্রেম কাহিনি পূর্ণতা পায়নি। সালমান খানের সঙ্গে প্রেম ভাঙার পরই বিবেকের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন ঐশ্বরিয়া রাই। কিন্তু বেশিদিন স্থায়ী হয়নি তাদের সম্পর্ক।

‘কিঁউ হো গায়া না’ ছবির সেটে একে অপরের প্রেমে পড়েন বিবেক-ঐশ্বরিয়া। এই ছবিতে একটি বিশেষ চরিত্রে অভিনয় করেছিলেন নায়িকার শ্বশুর অমিতাভ বচ্চনও।

ছবিটির প্রোমোশনে একে অপরকে চোখে হারাচ্ছেন বিবেক-ঐশ্বরিয়া, এমন ছবি সে সময় প্রকাশ হয় সোশ্যাল মিডিয়ায়। পর্দার বাইরে তাদের রসায়ন দেখে ভক্তদের বুঝতে অসুবিধা হয়নি যে, তারা একে অপরের প্রেমে পড়েছেন। তবে ‘কিঁউ হো গায়া না’ ছবির প্রচারে বিতর্কের মুখে পড়ে গিয়েছিলেন ঐশ্বরিয়া। দেরি করে আসার জন্য তাকে আনপ্রফেশনাল তকমা দেয় মিডিয়া।

সে সময় তার পাশে দাঁড়িয়েছিলেন বিবেক। বলেছিলেন, কল টাইমের দুই ঘণ্টা আগেই সেটে এসে হাজির হতেন ঐশ্বরিয়া। বিবেক আর ঐশ্বরিয়ার সম্পর্কের কথা জানাজানি হতেই বিবেকের বিরুদ্ধে কুমন্তব্য করতে শুরু করেন ঐশ্বর্যের সাবেক প্রেমিক সালমান খান।

সালমান ও বিবেকের বাকযুদ্ধ ক্রমশই বাড়তে থাকে, যা বিবেকের ক্যারিয়ারেও প্রভাব ফেলে। এরপরই শোনা যায়, তাদের সম্পর্কেও চিড় ধরেছে। একসঙ্গে আর কোনো ছবিতে অভিনয় করেননি ঐশ্বরিয়া ও বিবেক। এরপর পরিচালক ও কোরিওগ্রাফার ফারহা খানের একটি টক শোয়ে ঐশ্বরিয়াকে প্লাস্টিক বলে কটাক্ষ করেছিলেন বিবেক ওবেরয়। তারপর থেকে এখনও একে অপরকে এড়িয়ে চলেন সাবেক এই লাভ বার্ডস।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন