‘বিগ বস’ ওটিটি বিজয়ী দিব্যা

প্রকাশিত: সেপ্টে ১৯, ২০২১ / ১২:২৪অপরাহ্ণ
‘বিগ বস’ ওটিটি বিজয়ী দিব্যা

ভারতের জনপ্রিয় রিয়্যালিটি শো ‘বিগ বস’। ওটিটি প্ল্যাটফর্মে অনুষ্ঠিত এই শো-এর ১৫তম সিজনের প্রথম থেকেই জনপ্রিয়তায় এগিয়ে ছিলেন মডেল অভিনেত্রী দিব্যা আগরওয়াল। অবশেষে তার মাথায়িই উঠল বিজয়ের মুকুট। দর্শকের ভোটে দিব্যা হলেন ‘বিগ বস’ ওটিটির প্রথম বিজয়ী।

শনিবার অনুষ্ঠিত হয় শো-এর গ্র্যান্ড ফিনালে। এদিন দিব্যা আগরওয়ালের হাতে বিগ বসের ট্রফি তুলে দেন সঞ্চালক করণ জোহর। সঙ্গে নগদ পঁচিশ লাখ টাকা। দ্বিতীয় স্থান অর্জন করেছেন নিশান্ত ভাট এবং তৃতীয় হয়েছেন বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির ছোট বোন শমিতা শেঠি।

এদিন গ্র্যান্ড ফিনালের মাঝেই টাকায় ভরা স্যুটকেস নিয়ে শো ছেড়ে বেরিয়ে যান আরেক প্রতিযোগী প্রতীক সেহেজপাল। বিগ বস ১৫-এ প্রথম নিশ্চিত প্রতিযোগী ঘোষণা করা হয় প্রতীককে। পাশাপাশি বিগ বস ওটিটির বিজয়ী দিব্যা আগারওয়াল সরাসরি জায়গা করে নেন বিগ বস ১৫ প্রতিযোগিতায়। পাঁচ ফাইনালিস্টের মধ্যে চতুর্থ স্থানে শেষ করেছেন রাকেশ বাপাট।

এ বছরই প্রথম ওটিটি প্ল্যাটফর্মে শুরু হয় ভারতের অন্যতম জনপ্রিয় রিয়েলিটি শো বিগ বস। শনিবার সেই শোয়ের গ্রান্ড ফিনালেতে ছিল নানা চমক। অতিথি হিসাবে উপস্থিত ছিলেন রীতেশ দেশমুখ ও জেনেলিয়া জিসুজা। প্রথমদিন থেকেই আলোচনার শীর্ষে ছিল এই শো।

এই শোয়ের বিশেষ চমক ছিল কানেকশন। একে অপরের সঙ্গে সম্পর্ক স্থাপন করার খেলায় সত্যি সত্যিই একে অপরের প্রেমে পড়ে যান রাকেশ ও শমিতা, এমনটাই খবর।

শনিবার শেষ হল ওটিটির পর্ব। এবার শুরু হতে চলেছে বিগ বস সিজন ১৫-এর টিভির পর্ব। সেখানে আবারও সঞ্চালকের ভূমিকায় সালমান খান।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন