শখ নতুন সংসারে মা হতে যাচ্ছেন

প্রকাশিত: সেপ্টে ১৪, ২০২১ / ১১:১৪অপরাহ্ণ
শখ নতুন সংসারে মা হতে যাচ্ছেন

বিজ্ঞাপন ও টিভি নাটকে এক ছিলেন উজ্জ্বল নক্ষত্রের মতো। এর পরে বিয়ে করে হঠাৎ সেই নক্ষত্রের আলো কমে যায়। ২০১৫ সালের ৭ জানুয়ারি মডেল-অভিনেতা নিলয় আলমগীরকে বিয়ে করেন শখ। কিন্তু বিয়ের দুই বছরের মধ্যে তাদের সেই সংসার ভেঙে যায়।

২০২০ সালের ১২ মে দ্বিতীয় বিয়ে করেন শখ। তার স্বামীর নাম রহমান জন। তিনি পেশায় ব্যবসায়ী। বাড়ি গাজীপুর জেলার কালিয়াকৈর থানার বলিয়াদি গ্রামে। বর্তমানে শখ সেখানেই অবস্থান করছেন। মাঝে মাঝে রাজধানীর উত্তরায় নিজেদের বাসায়ও থাকেন।

মিডিয়ার অন্তরালে চলে যাওয়া শখ জানালেন নতুন খবর। মা হতে যাচ্ছেন তিনি। শখ বিষয়টি নিশ্চিত করে বলেন, এটা আমার জীবনের সেরা মুহূর্ত। আমার দিন কেটে যায় একটা নতুন মানুষের কথা ভাবতে ভাবতে।

আমাকে এই দীর্ঘসময় ধরে দেখভাল করা চিকিৎসক বলেছেন মনটাকে একদম ফ্রেশ রাখতে। আমি সময়টা উপভোগ করছি।’ অনাগত সন্তানের জন্য সবার কাছে দোয়া চেয়েছেন শখ।

মাস কয়েক আগে হঠাৎ করেই শখের ফেসবুক প্রোফাইল, ইনস্টাগ্রাম, ফেসবুক পেইজ হ্যাকড হয়ে যায়। সে ঘটনায় খুব কষ্ট পেয়েছিলেন তিনি। এই সময়টায় মাতৃত্বকালীন অবসরে থাকার কারণে এসব সামাজিক মাধ্যম নিয়ে তিনি নিজেও খুব একটা ভাবেননি।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন