মালয়েশিয়ায় রোহিঙ্গাদের হাতে বাংলাদেশী যুবক খুন

মালয়েশিয়ায় রোহিঙ্গা গোষ্ঠীর কতিপয় সন্ত্রাসীর হাতে নৃশংসভাবে নিহত হয়েছে নরসিংদীর প্রবাসী আল-আমিন (২০)। মালয়েশিয়ার কেলান্তান রাজ্যের গোয়া মুসাং জেলার সেন্ড্রপ এলাকার সব্জি খামার থেকে পুলিশ আল-আমিনের গলা কা’টা লাশ উদ্ধার করেছে। গতকাল মালয়েশিয়া থেকে নির্ভরযোগ্য সূত্র এ তথ্য জানিয়েছে। নিহতের ভাই মালয়েশিয়া প্রবাসী মোহাম্মদ মোস্তফা জানান, গত ৫ মাস আগে আল আমিন (২০) মালয়েশিয়ায় আসে। পরে ওই এলাকার একটি সব্জি খামারে কাজ নেয়।

নিহত আল আমিন নরসিংদীর রায়পুরা থানার চরমুধুয়া ইউনিয়নের শনিবাগ গ্রামের লব্বান মিয়ার ছেলে। নিহতের ভাই জানায়, তার ভাইয়ের হ’ত্যাকান্ডের সাথে রোহিঙ্গা গোষ্ঠীর কিছু লোক জড়িত রয়েছে। সব্জি খামারের উল্টো পাশে রোহিঙ্গা গোষ্ঠীর অনেকের আবাস্থল রয়েছে। তারা প্রায় সময় নিহত আল আমিনের কাছ থেকে বিভিন্নভাবে টাকা পয়সা আদায় করতো। নিহতের ভাই মোহাম্মদ মোস্তফা জানান, আল আমিনকে গলা কেটে হ’ত্যা করে তার লাশ সব্জি বাগানে ফেলে দেয় সন্ত্রাসীরা। সে হ’ত্যাকান্ডে প্রকৃত জড়িতদের বিচার এবং লা’শটি দ্রুত দেশে পাঠানোর জন্য মালয়েশিয়ায় বাংলাদেশ দূতাবাসের প্রতি অনুরোধ জানিয়েছে।

এ হ’ত্যাকান্ডের ঘটনায় জড়িত থাকার সন্দেহে স্থানীয় পুলিশ মঙ্গলবার সব্জি খামার ও তার আশপাশ থেকে রোহিঙ্গাসহ ১০ বাংলাদেশি নাগরিককে আটক করেছে।

প্রিয় পাঠক, আপনার মূল্যবান শেয়ার / মতামতের এর জন্য ধন্যবাদ।

পাঠকের মতামত