শত শত উৎসুক জনতা ‘পরীমনির বাসায় অভিযান’ দেখতে হাযির

প্রকাশিত: আগ ৪, ২০২১ / ০৬:০৩অপরাহ্ণ
শত শত উৎসুক জনতা ‘পরীমনির বাসায় অভিযান’ দেখতে হাযির

ঢাকাই ছবির আলোচিত নায়িকা পরীমনির বাসায় অভিযান চালাচ্ছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।সাদা পোশাকেও অনেক র‌্যাব সদস্যের উপস্থিতি রয়েছে।

র‍্যাব বলছে, ‘সুনির্দিষ্ট কিছু অভিযোগের’ ভিত্তিতে এ অভিযান চালানো হচ্ছে।আর র‌্যাবের এ অভিযান দেখতে তার বনানীর বাসার সামনে গণমাধ্যম কর্মী ছাড়াও শত শত মানুষ জড়ো হয়েছেন।

বুধবার বিকালে এ অভিযান চালানো হয় বলে র‍্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক খন্দকার আল মঈন নিশ্চিত করেছেন।অভিযানে র‌্যাবের বেশ কিছু বড় কর্মকর্তারা রয়েছেন। সাধারণত ছোট-খাটোঅভিযানে তাদের দেখা যায় না।ফলে বোঝাই যাচ্ছে পরীমনির কপালে খারাপ কিছুই ঘটতে যাচ্ছে।

ধারণা করা হচ্ছে পরীমনিকে আটক করা হতে পারে।

এ দিকে র‍্যাবের অভিযানের বিষয়টি টের পেয়েই লাইভে আসেন পরীমণি। তিনি বার বার বলতে থাকেন, তার বাসায় পুলিশের পরিচয়ে কে বা কারা ঢোকার চেষ্টা করছেন। তিনি গণমাধ্যম কর্মী ও পরিচিতদের সহযোগিতা প্রত্যাশা করেন।

লাইভে দেখা যায়, তিনি আইনশৃঙ্খলা বাহিনীর পরিচয় নিশ্চিত হওয়ার পর দরজা খুলেছেন। ততক্ষণে আইনশৃঙ্খলা বাহিনী বাসার সবার মোবাইল ফোন জব্দ করেছে। পাশাপাশি পরীমনির লাইভ বন্ধ করার জন্য বলেন। পরে তিনি লাইভ বন্ধ করেন।

তবে বাইরে বনানী থানার পুলিশ রয়েছে, তারা এ অভিযানের বিষয়ে কিছু বলতে পারেনি। পরীমনির বাসায় র‌্যাবের অভিযান চলায় পুলিশের কাউকে সেখানে ঢুকতে দেওয়া হয়নি।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন