পরীমণি বললেন নিজেকে দেখে নিজেই চিনতে পারছিলাম না

প্রকাশিত: জুলা ২৯, ২০২১ / ১০:৫৬অপরাহ্ণ
পরীমণি বললেন নিজেকে দেখে নিজেই চিনতে পারছিলাম না

আগস্ট থেকে চট্টগ্রামের বিভিন্ন লোকেশনে ‘প্রীতিলতা’ সিনেমার শেষ ধাপের শুটে অংশ নিতে যাচ্ছেন ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা পরী মণি। তার আগেই চমক দেখালেন এই চিত্রনায়িকা।

গ্লামার ভেঙে সংগ্রামী প্রীতিলতা চরিত্রে দেখা দিলেন। ২০ জুলাই সন্ধ্যায় প্রীতিলতা সিনেমার ফেসবুক পেজে ফার্স্ট লুক প্রকাশ করা হয়েছে। যা এরই মধ্যে অন্তর্জালে প্রশংসা কুড়াচ্ছে।

জানা গেছে, ১৯ জুলাই প্রীতিলতার লুক সেট ও লুক টেস্টের আয়োজন করেছিল সিনেমাটির নির্মাতা প্রতিষ্ঠান ইউফরসি। ক্যারেক্টার প্রেজেন্টেশন, আর্ট ডিরেকশন, স্টাইলিং ও কোরিওগ্রাফিতে ছিলেন বিপ্লব সাহা। ক্যানভাস স্টুডিওতে এই ফটোশুট করে অনিক চন্দ্র।

এ প্রসঙ্গে পরী ভাষ্য, ‘সত্যিই খুব শান্তি লাগছে। নিজেকে দেখে নিজেই চিনতে পারছিলাম না। শুটের আগে কিছুটা টেনশনে ছিলাম। আমি একজন কিংবদন্তি বিপ্লবীকে নিজের মধ্যে ধারণ করে ঘুরে বেড়াচ্ছি। এই ফিল বলে বোঝানো যাবে না। মনে হচ্ছে প্রীতিলতার আত্মা ভর করেছে।’

ব্রিটিশবিরোধী আন্দোলনের অন্যতম যোদ্ধা এবং প্রথম বিপ্লবী নারী শহীদ প্রীতিলতা ওয়াদ্দেদারকে নিয়ে নির্মিত হচ্ছে সিনেমা ‘প্রীতিলতা’। গোলাম রাব্বানীর রচনায় সিনেমাটি পরিচালনা করছে তরুণ নির্মাতা রাশিদ পলাশ।

গেল বছরের নভেম্বরে সিনেমাটির শুট শুরু হয়। রাজধানীর উত্তরা, তেজগাঁও, পুরান ঢাকায় মাত্র আট দিন সিনেমাটির প্রথম লটের শুট হয়। সিনেমাটির প্রথম লটের শুটিংয়ে পরী মণি ছাড়াও অভিনয় করছেন তানভীর, মামুন বিশ্বাস, সাইফ চন্দন, মুকুল সিরাজী, রিপা, আর এ রাহুল, রাজু খান, আফরিনা বুলবুল ও অন্যরা। শেষ লটে নতুন আরও শিল্পী যুক্ত হবেন।

সিনেমাটির একটি গানে কণ্ঠ দিয়েছেন কবির সুমন, আরেকটি গান থাকছে সাব্বির নাসিরের কণ্ঠে। কসটিউম ডিজাইনার হিসেবে আছেন বিবি রাসেল।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন