কলেজছাত্রকে পানিতে চুবিয়ে হ’ত্যা

প্রকাশিত: জুলা ২৯, ২০২১ / ০৯:১৩অপরাহ্ণ
কলেজছাত্রকে পানিতে চুবিয়ে হ’ত্যা

কক্সবাজার সদরের খুরুশকুলে নুরুল হক লালু (১৯) নামের এক কলেজছাত্রকে পানিতে চুবিয়ে শ্বাসরোধ করে হ’ত্যা করেছে দুর্বৃ’ত্তরা। বুধবার রাত ১২টার দিকে খুরুশকুলের পেঁচারঘোনা খাম্বারগোড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত নুরুল হক লালু খুরুশকুল ইউনিয়নের মধ্যম ডেইলপাড়ার মনিরুল হকের ছেলে। তিনি রামু কলেজের একাদশ মানবিক বিভাগের ছাত্র ছিলেন এবং পড়াশোনার পাশাপাশি একটি ইজিবাইক গ্যারেজে কাজ করতেন।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, খুরুশকুলের পেঁচারঘোনা হাম্বারগোড়া এলাকায় গ্যারেজে কাজ শেষে ইজিবাইকযোগে (টমটম) রাত ১২টার দিকে বাড়ি ফিরছিলেন নুরুল হক। এ সময় টমটমের গতিরোধ করে তার মুখ বেঁধে পার্শ্ববর্তী একটি ফাঁকা মাঠে নিয়ে যায় দুর্বৃত্তরা।

পরে মাঠে জমে থাকা বৃষ্টির পানিতে জোরপূর্বক তাকে পানিতে চুবিয়ে শ্বাসরোধ করে মুমূর্ষু অবস্থায় ফেলে রেখে পালিয়ে যায় তারা। খবর পেয়ে স্থানীয়রা তাকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক মৃ’ত ঘোষণা করেন।

কক্সবাজার সদর থানার ওসি অপারেশন মোহাম্মদ সেলিম উদ্দিন জানান, এ ঘটনায় টমটমচালকসহ ৪ জনকে জিজ্ঞাসাবাদের জন্য আ’টক করা হয়েছে। হ’ত্যা’র সঙ্গে জড়িতের চিহ্নিত করে তাদের গ্রে’ফ’তারের অভিযান অব্যাহত রেখেছে পুলিশ। কী কারণে কলেজছাত্র নুরুল হককে হ’ত্যা করেছে তাও তদন্ত করা হচ্ছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন