Bangladesh News24

সব

পাশের বাসায় টিভি দেখতে গিয়ে চতুর্থ শ্রেণির ছাত্রী অন্তঃসত্ত্বা!

চতুর্থ শ্রেণির ছাত্রী ৭ মাসের অন্তঃসত্ত্বা! এটা শুনে অবাক হওয়ার কিছু নেই। কেননা, মৌলভীবাজার কুলাউড়া উপজেলায় ৪র্থ শ্রেণির এক ছাত্রীর অন্তঃসত্ত্বা হওয়ার রিপোর্ট নিয়ে রীতিমতো তোলপাড় চলছে। মেয়েটির হঠাৎ শারীরিক পরিবর্তন দেখে সন্দেহ হয় পরিবারের লোকজনের। এরপর স্থানীয় একটি ডায়াগনস্টিক সেন্টারে আলট্রাসনো পরীক্ষা করানো হয় ওই ছাত্রীর, সেখানে ৭ মাসের অন্তঃসত্ত্বা হিসেবে রিপোর্ট আসে।

এ নিয়ে এলাকায় নানা ধরনের গুঞ্জন চলছে। মেয়েটি জয়চন্ডী ইউনিয়নের গৌরিশংকর এলাকার একটি সরকারি বিদ্যালয়ের ৪র্থ শ্রেণির ছাত্রী।

স্থানীয় সূত্রে জানা যায়, পাশের বাড়ির এক খালার ঘরে প্রায় দিন টিভি দেখতে যেত ৪র্থ শ্রেণির ওই ছাত্রী। সেই সূত্রে গৌরীশঙ্কর এলাকার লৈয়ারহাই গ্রামের জয়নাল মিয়ার ছেলে সামছার ওরফে আজাদ (২৮) এর সঙ্গে তার পরিচয় হয়। এই সুযোগে মেয়েটিকে বিয়ের প্রলোভন দিয়ে অবৈধভাবে শারীরিক সম্পর্ক গড়ে তুলে আজাদ। এভাবে করেই ২ থেকে ৪ দিন পরপর ওই কিশোরী মেয়েটির সঙ্গে শারীরিক সম্পর্ক গড়ে তুলত সামছার ওরফে আজাদ। এতে ওই কিশোরী গর্ভবতী হয়ে পড়ে। এ ব্যাপারটি নিয়ে কারো কাছে মুখ খুললে কিশোরীকে মেরে ফেলার হুমকি দেয় বলে আজাদ। তাই জীবনের ভয়ে এই ঘটনার কথা কাউকে বলেনি ওই ছাত্রী।

কিন্তু যখন তার শারীরিক অবস্থার পরিবর্তন আসে তখন তার মায়ের সন্দেহ হয়। মেয়ের ভাবী তাকে জিজ্ঞাসা করলে সে নিশ্চুপ থাকে। সেসময় বিষয়টি নিয়ে তাকে চাপ দেয় পরিবারের সবাই। একপর্যায়ে ওই কিশোরী স্বীকার করে যে আজাদ তার সঙ্গে ভয় শারীরিক সম্পর্ক করেছে। কাউকে কিছু বললে মেরে ফেলার হুমকি দেয়ায় ভয়ে সে কাউকে কিছু বলেনি বলে জানায়।

এদিকে ভুক্তভোগী মেয়েটির পরিবারের লোকজন জানান, তারা স্থানীয় ইউপি সদস্য আজিজ উদ্দিন লবিককে বিষয়টি অবহিত করে। তিনি বিষয়টির কোনো সুরাহা করতে না পেরে তাদের আইনের আশ্রয় নিতে বলেন।

অন্য একটি সূত্রে খোঁজখবর নিয়ে জানা গেছে, যৌন নির্যাতনের শিকার ওই মেয়েটি ৪র্থ শ্রেণির ছাত্রী হলেও বাস্তবে সে একজন কিশোরী। দরিদ্র পরিবারে বেড়ে ওঠা ওই ছাত্রী ৩য় ও ৪র্থ শ্রেণিতে ফেল করেছে। বর্তমানে তার বয়স ১৩ বছরের বেশি হবে বলে সূত্রের খবরে জানা যায়।

এ ব্যাপারে কুলাউড়া থানার অফিসার ইনচার্জ মো: শামীম মুসা জানান, বিষয়টি জেনেছি। নির্যাতিতার পরিবারকে আসতে বলেছি। আমরা মামলা নেব। এবং আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করব বলেও জানান তিনি।

আবাসিক হোটেলে প্রেমিকের দেহ থেকে মাথা বিচ্ছিন্ন লাশ, ‘প্রেমিকা’ আটক

লক্ষ্মীপুরে পানিতে ডুবে ৩ শিশু নিহত

গৃহবধূর ঝুলন্ত লাশ ও স্বামীর গলাকাটা লাশ উদ্ধার

৩ দিনের রিমান্ডে ফারিয়া

রিসোর্ট থেকে যুবকের গলাকাটা মরদেহ উদ্ধার, সাবেক স্ত্রী আটক

ছাত্র আন্দোলন নিয়ে ফেসবুকে উস্কানির অভিযোগে নারী গ্রেফতার

পটুয়াখালীতে ধর্ষণ আতঙ্ক, মা-বোনদের রক্ষায় রাত জাগছে পুরুষেরা!

ফেসবুকে স্ট্যাটাস দিয়ে ঢাবি শিক্ষার্থীর আত্মহত্যা

পাঠকের মতামত...

শ্রেণিকক্ষে আপত্তিকর অবস্থায় শিক্ষক-শিক্ষিকা, শিক্ষার্থীদের বিক্ষোভ

শ্রেণিকক্ষে শিক্ষক-শিক্ষিকার আপত্তিকর কর্মকাণ্ডের প্রতিবাদে ক্লাস বর্জন করে বিক্ষোভ করেছে...

সৌদি থেকে আসার পরদিন পেলেন সন্তানের লাশ

সৌদি আরব থেকে বুধবার নারায়ণগঞ্জ শহরের জল্লারপাড় এলাকার বাড়িতে আসেন...

মাগুরায় নিহত সৌদি প্রবাসীর পরিবার পেল ৬৫ লাখ টাকা

পরিবারের সচ্ছলতা ফেরাতে ২০০৬ সালে সৌদি আরব গিয়েছিলেন মাগুরার মরজান।...

পলিথিনের কারণেই ধরা পড়ছে খুনি!

আট বছর বয়সী শিশুটির নাম ‘নিনাদ’। গত ১৬ জুন সেই...
© Copyright Bangladesh News24 2008 - 2018
Published by bdnews24us.com
Email: info@bdnews24us.com / domainhosting24@gmail.com