Bangladesh News24

সব

ফিট থাকতে সকালে কী খান এই বলি তারকারা?

এই বলিউড তারকারা সকলেই ফিটনেস। জিমে গিয়ে দু’বেলা কসরত করার পাশাপাশি খাবারের ব্যাপারেও এরা বেশ খুঁতখুঁতে। নিউট্রিশনিস্টদের পরামর্শ মতো মেনে চলেন হেলদি ডায়েট। নির্মেদ, ঝরঝরে ফিগার ধরে রাখতে সকালের নাস্তায় কী পছন্দ এই তারকাদের? আপনার পছন্দের তারকার ডায়েট টিপস কিন্তু আপনিও মেনে চলতে পারেন। এ সংক্রান্ত একটি খবর প্রকাশ করেছে ভারতের আনন্দবাজার পত্রিকা।

জন আব্রাহাম: জনের মতো সিক্স প্যাক অ্যাবস বানাতে চান? শুধু জিম করলেই হবে না কিন্তু, খেতে হবে পুষ্টিকর এবং সঠিক খাবার। জন জানাচ্ছেন, ফিট বডি পেতে তিনি নিয়মিত ব্রেকফাস্টে রাখেন ৬টি ডিমের সাদা অংশ, ৪টি স্লাইস ব্রেড এবং মাখন, ১০টি আমন্ড এবং অনেকটা ফলের রস।

কারিনা কাপুর খান: সাইজ জিরো থেকে ফের কার্ভি বডি বানিয়েছেন কারিনা। নায়িকা জানিয়েছেন, ফিট থাকতে বিশেষজ্ঞদের পরামর্শ মেনে পুষ্টিকর খাবারেই ভরসা রাখেন তিনি। কারিনার দিন শুরু হয় একটি কলা ও কফি দিয়ে। সকালে বাদাম, আবার কখনও স্বাদে বদল আনতে পরোটার সঙ্গে দই পছন্দ করেন কারিনা।

দীপিকা পাড়ুকোন: নিয়ম মেনে শরীরচর্চা করেন দীপিকা। একদিনের জন্যও ফিটনেস ট্রেনিং বাদ দেন না তিনি। সকালের নাস্তায় দীপিকার পছন্দ দক্ষিণ ভারতীয় খাবার। তবে ডিমের সাদা অংশ এবং ওমলেটও ব্রেকফাস্টে খুবই পছন্দ নায়িকার।

শিল্পা শেঠি: শিল্পার ফিটনেস প্রীতির কথা কারও অজানা নয়। নিয়ম মেনে শরীরচর্চা এবং ডায়েট করেন নায়িকা। সকালে শিল্পার পছন্দ প্রোটিন শেক এবং আটটি কিসমিস।

প্রিয়াঙ্কা চোপড়া: মিস ওয়ার্ল্ড থেকে হলিউড কুইন, প্রিয়াঙ্কা চোপড়া কিন্তু খাবারের ব্যাপারে বেশ উদার। বাড়িতেই বানানো যে কোনও খাবারই পছন্দ পিগি চপস খ্যাত নায়িকা প্রিয়াঙ্কার। সে তেলে ভাজা পরোটাই হোক বা বেকন, কোনও কিছুই বাদ দেন না নায়িকা।

মালাইকা অরোরা: মালাইকার মতো পারফেক্ট অ্যাবস চান? তাহলে নায়িকার ডায়েট টিপস ফলো করতেই পারেন। সকালের নাস্তায় খুব সাধারণ খাবারই পছন্দ মালাইকার। বাড়িতে বানানো পোহা, উপমা বা পরিজের সঙ্গে যে কোনও মৌসুমি ফল— এই হল মালাইকার ব্রেকফাস্ট টিপস।

আনুশকা শর্মা: বাড়িতে বানানো পুষ্টিকর খাবারই পছন্দ আনুশকার। আলাদা করে স্পেশাল কোনও ডায়েট চার্ট মেনে চলেন না নায়িকা। বেশির ভাগ সময়ে আনুশকার দিন শুরু হয় দু’টি ডিমের সাদা অংশ এবং এক গ্লাস ফলের রস দিয়ে।

সালমান খান: সকালের নাস্তায় স্বাস্থ্যকর এবং ভারী পানি জাতীয় খাবারই পছন্দ সালমানের। প্রতিদিন তার চাই ডিম, ব্রেড-বাটার, সবজি এবং লো ফ্যাট মিল্ক।

ক্যাটরিনা কাইফ: বি-টাউনের সবচেয়ে ফিট এবং পারফেক্ট ফিগারের তালিকায় প্রথমেই রয়েছেন ক্যাটরিনা। সকালের নাস্তায় পুষ্টিকর খাবারই পছন্দ তার। ডিমের সাদা অংশ এবং বেদানার জুস দিয়েই দিন শুরু হয় ক্যাটের।

হৃতিক রোশন: প্রাতরাশে বলিউডের গ্রিক গডের কী পছন্দ জানেন? ৪টি ডিমের সাদা অংশ, ২টি ব্রাউন ব্রেড, এক গ্লাস প্রোটিন শেক এবং তাজা ফল দিয়েই দিন শুরু হয় হৃতিকের। তাছাড়া, নিয়ম করে প্রতি ঘণ্টায় এক গ্লাস করে পানি খান তিনি।

image-id-754323

ফিট থাকতে সকালে কী খান এই বলি তারকারা?

image-id-754285

বুবলী কি প্রেগনেন্ট?

image-id-754254

দীপিকার অ্যাপার্টমেন্ট ভবনে আগুন

image-id-754192

প্রিয়াংকার বিস্ফোরক মন্তব্য

পাঠকের মতামত...
image-id-754169

ঈদের ‘ইত্যাদি’তে যা যা থাকছে

ঈদে টিভি অনুষ্ঠানমালায় এবারও দর্শকদের আকর্ষণের কেন্দ্রে রয়েছে ম্যাগাজিন অনুষ্ঠান...
image-id-754167

কলকাতার তিন ছবিতে চিত্রনায়িকা অরিন

চিত্রনায়িকা অরিন ছোটপর্দা দিয়ে ক্যারিয়ার শুরু করলেও বেশির ভাগ সময়...
image-id-754104

সুযোগ পেলে মিমকে একটা কথা বলেই খ্যাপাতাম বলতামঃ জিৎ

বাংলাদেশের অভিনেত্রী বিদ্যা সিনহা মিম কার সঙ্গে প্রেম করছেন, তা...
image-id-754094

যেসব হিট ছবিকে সোজা ‘না’ করেছিলেন আলিয়া

বলিউডের উঠতি তারকা আলিয়া ভাট। বলিউড অভিষেকের পর থেকেই একের...
image-id-754317

নেইমারদের অকুণ্ঠ সমর্থন দিয়ে যাবেন তামিম

‘দ্য গ্রেটেস্ট শো অন আর্থে‘র পর্দা উঠতে আর মাত্র ২৪...
image-id-754315

বিশ্বকাপে প্রথম নারী রেফারি উইলিয়ানা

১৯৩০ সালে বসেছিল ফুটবল বিশ্বকাপের প্রথম আসর। বয়স ৮৮ বছর...
image-id-754311

একমাত্র সম্বল গরু বেচে প্রজেক্টর কিনলেন ব্রাজিল সমর্থক

নাটোরের দিনমজুর রফিক মিয়ার একমাত্র সম্বল ছিল একটি গাভী। কিন্তু...
image-id-754308

না ফেরার দেশে চলে গেলেন যাদেজা

ভারতীয় ক্রিকেটে শোকের ছায়া। রাজকোটে নিজের বাড়িতে শেষ নিঃশ্বাস ত্যাগ...
© Copyright Bangladesh News24 2008 - 2018
Published by bdnews24us.com
Email: info@bdnews24us.com / domainhosting24@gmail.com