Bangladesh News24

সব

প্রিয়াংকার বিস্ফোরক মন্তব্য

ভারতীয় সিনেমায় নাচ করতে গেলে নিতম্ব এবং স্তনটাই সব। ভারতীয় চলচ্চিত্র এবং সংস্কৃতি নিয়ে এমনই বিস্ফোরক মন্তব্য করেছেন বলিডিভা প্রিয়াংকা চোপড়া। যদিও এই বিষয়টি বছরখানেক আগে বলেছিলেন পিগি চপস। কিন্তু সম্প্রতি ভিডিওটি নেটদুনিয়ায় ভাইরাল হওয়ায় সকলের নজরে আসে। এরপরেই শুরু হয় সমালোচনার। নায়িকা বর্তমানে যে ইন্টারন্যাশনাল তারকা তা নিশ্চয় বলার অপেক্ষা রাখে না।আর আন্তর্জাতিক মঞ্চেও অভিনেত্রী হিসেবে ইতিমধ্যেই ভীষনভাবে জনপ্রিয় তিনি।

বছর দুয়েক আগে অর্থাৎ ২০১৬ সালে অভিনেত্রী এমি অ্যাওয়ার্ডসের অনুষ্ঠানে রেড কার্পেটে হেঁটে সকলের নজরে এসেছিলেন। রেড কার্পেটে কিছুটা হাঁটার পরেই সাংবাদিকরা তাকে ছেঁকে ধরেন একাধিক প্রশ্ন নিয়ে। এই সময় একজন তাকে বলিউড নিয়ে প্রশ্ন করেন। অভিনেত্রী আপ্লুত হয়ে জবাব দিতে থাকেন। সেখানে তাকে বলিউডের নাচের স্টেপ প্রসঙ্গে প্রশ্ন করা হয়। উত্তরে অভিনেত্রী জানান, ভারতীয় ফিল্ম মানেই শুধু স্তন এবং নিতম্ব! এখানে নাচতে গেলে সব কিছুই নিতম্ব আর স্তনের মুভমেন্ট হওয়া সবথেকে বেশি জরুরি। পাশাপাশি ক্যামেরার সামনে নিজেও নেচে দেখান অভিনেত্রী।

সম্প্রতি প্রিয়াংকার এ ভিডিওটি ভাইরাল হতেই নায়িকার বিরুদ্ধে কুৎসিত মন্তব্যে ভরে ওঠে সোশ্যাল মিডিয়া। ভারতীয় সংস্কৃতি নিয়ে এরকম মন্তব্য করায় নায়িকার ফ্যানেরাও তার বিরুদ্ধে মুখ খোলে।

পাঠকের মতামত...
image-id-784684

ক্যাটরিনার প্রেমে পড়েছি : আমির খান

‘থাগস অব হিন্দুস্তান’-এর লোগো প্রকাশ্যে আনার পর, পরে একে একে...
image-id-784601

বড় পর্দায় অভিষেক যাচ্ছে বিরাট কোহলির

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী আনুশকা শর্মা। গত বছর ডিসেম্বরে ভারতীয় ক্রিকেটার...
image-id-784557

‘পটাকা’র অর্থ শিক্ষার্থীদের দিলেন ফারিয়া

‘পটাকা’ দিয়ে গায়িকা হিসেবে আত্মপ্রকাশ করেন নায়িকা ও উপস্থাপিকা নুসরাত...
image-id-784547

কবরীর বাসায় ভয়াবহ চুরি

ঢাকাই চলচ্চিত্রের একসময়ের জনপ্রিয় নায়িকা সারাহ বেগম কবরীর গুলশানের বাসায়...
© Copyright Bangladesh News24 2008 - 2018
Email: info@bdnews24us.com / domainhosting24@gmail.com