Bangladesh News24

সব

মুক্তি পাচ্ছেনা শাকিব-বুবলীর ‘সুপার হিরো’?

এবারের ঈদে শাকিব খান-বুবলী অভিনীত আলোচিত ছবি ‘সুপার হিরো’র মুক্তি মিলবে কি না তা এখনো চূড়ান্ত হয়নি। ছবিটি সেন্সর বোর্ডে জমা রয়েছে। তবে ঈদের আগে ছবিটির প্রিভিউ হবে কি না তা নিশ্চিত করতে পারছেন না সেন্সর বোর্ড সংশ্লিষ্টরা।

একটি সূত্র বলছে ঈদের আগে ছবিটির মুক্তি পাওয়ার কোনো সম্ভাবনা নেই। কেননা এই বিষয়ে আদালতে একটি শুনানী হবে যার তারিখ নির্ধারণ করা হয়েছে ঈদের পর।জানা গেছে, ছবিটি সেন্সর বোর্ডে জমা দেওয়া হয়েছে। কিন্তু এখন পর্যন্ত প্রিভিউ হয়নি।

এ বিষয়ে সেন্সর বোর্ডের ভাইস চেয়ারম্যান আজিজুর রহমানের সাথে কথা বলা হলে তিনি কালের কণ্ঠকে জানান, এখন পর্যন্ত ছবিটি সেন্সরে প্রদর্শিত হয়নি। প্রদর্শিত হলে জানানো হবে।

আজ (মঙ্গলবার) ছবিটি প্রদর্শিত হবে কি না? এমন প্রশ্নের জবাবে আজিজুর রহমান বলেন, এখনও সিদ্ধান্ত নেওয়া হয়নি। ঈদের আগে সেন্সর হবার সম্ভাবনা রয়েছে কি না- এই প্রশ্নের জবাবেও তিনি বলেন, এখনো সিদ্ধান্ত নেওয়া হয়নি। আইনি কোনো জটিলতা আছে কি না সে বিষয়ে স্পষ্ট কিছু বলতে পারলেন না তিনি।

ঈদের আগে আজকে (মঙ্গলবার) ছাড়া কার্য দিবস রয়েছে একটি। এই এক কার্য দিবসে ‘সুপার হিরো’র সেন্সর মিলবে কি না তা অনিশ্চিত।

এ বিষয়ে ছবিটির পরিচালক আশিকুর রহমানের সাথে কথা বললে তিনি কালের কণ্ঠকে জানান, তাঁরা ছবিটি সেন্সরে জমা দিয়েছেন। এখন সেন্সর বোর্ড ছবিটি দেখে সার্টিফিকেট দেওয়া হবে। ঈদের আগে সেন্সর আপচ্ছেন? এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, আমরা ঈদের শেষ মুহূর্তের কাজ নিয়ে ব্যস্ত রয়েছি। কোনো হালনাগাদ তথ্য পেলে জানাবো।

সুপারহিরো’র বিরুদ্ধে একটি অভিযোগ আসে চলচ্চিত্রের পক্ষে বিদেশে শুটিং করতে যাওয়ার সময় কোনোপ্রকার অনুমতি নেওয়া হয়নি। স্বপ্রণোদিত হয়ে একটি নব্য প্রযোজনা প্রতিষ্ঠান তথ্যমন্ত্রণালয়ে বিষয়টি অবহিত করে একইসাথে ঢাকাই চলচ্চিত্রের স্বার্থে ছবিটিকে সেন্সর প্রদান না করতে অনুরোধ করা হয়।

তথ্য মন্ত্রণালয়ে ছবিটির প্রযোজক তাপসী ফারুক দুঃখ প্রকাশ করে শুটিং পরবর্তী সময়ে বিষয়টি অনুমতি প্রদানের জন্য গত ১৫ মে আবেদন জানান। একই সাথে বিষয়টি অবগত না থাকায় দুঃখও প্রকাশ করেন। আবেদন পত্রে উল্লেখ করেছেন ছবিটি আসন্ন ঈদে মুক্তির প্রক্রিয়া সম্পন্ন করার জন্য সেন্সর বোর্ডে ছবিটি জমা দিতে গিয়ে বিদেশে শুটিংয়ের অনুমতির বিষয়টি সম্পর্কে অবগত হন। তথ্যমন্ত্রণালয়ে হার্টবিট প্রোডাকশনের পক্ষে আবেদন পত্রে বলা হয় অস্ট্রেলিয়ায় তিনটি গান ও কিছু দৃশ্যের শুটিং করা হয়েছে।

এ বিষয়ে তথ্য মন্ত্রণালয়ের উপ সচিব (চলচ্চিত্র) শাহীন আরা বেগমের নিকট বিষয়টি সম্পর্কে জানতে চাওয়া হলে তিনি গত ২১ মে কালের কণ্ঠকে বলেন, এরকম একটি চিঠি পেয়েছি। চিঠিটি আমরা ফাইলে রেখেছি। এখন পর্যন্ত ছবিটির বিষয়ে কিংবা আবেদনের বিষয়ে কোনো সিদ্ধান্ত হয়নি।

আজ মঙ্গলবার ফের উপ সচিব শাহীন আরা বেগমের সাথে যোগাযোগ করা হলে সংশ্লিষ্ট বিভাগে তিনি নেই বলে জানান।

বহু বছর প্রেম করেও বিয়ে করেননি বলিউডের যেসব তারকা জুটি!

বলিউডের সর্বোচ্চ পারিশ্রমিক পাওয়া ১০ অভিনেত্রী

কেঁদে দিলেন নায়ক রাজের লক্ষ্মী

বতুন রূপের ঝলক নিয়ে আসছেন নতুন মাহি! (ভিডিও)

ইমনের স্ত্রী আয়েশার স্বপ্নপূরণ

গরু নিয়ে মর্মান্তিক গল্পের নাটক ‘লালাই’

বিয়ের দিনক্ষণ জানাতে ভারতে আসছেন নিকের পরিবার

স্নায়ুযুদ্ধ চলছে সালমান ও প্রিয়াঙ্কার মধ্যে !

পাঠকের মতামত...

বিনোদন দুনিয়া ছেড়ে ক্রিকেটে পা রাখলেন সানি লিওন

প্রাপ্তবয়স্কদের বিনোদন দুনিয়ার চৌকাঠ ডিঙিয়ে বলিউডে পা রেখে দর্শকদের মধ্যেও...

কাজলের সন্তান পার্টিতে যেতে পারেন না!

সিঙ্গাপুরে অবস্থানরত তার মেয়ে নাইসাকে নিয়ে বেশ চিন্তিত দিন কাটাচ্ছেন...

বেশ ব্যস্ত নায়িকারা

চিত্রনায়িকা বুবলী ব্যস্ত আছেন ‘ক্যাপ্টেন খান’ ছবির শুটিং নিয়ে। বর্তমানে...

প্রিয়াঙ্কার বাগদানের আংটি ২ কোটি রুপি

বিশ্বের আবেদনময়ী অভিনেত্রীদের নামের তালিকায় অন্যতম বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া।...
© Copyright Bangladesh News24 2008 - 2018
Published by bdnews24us.com
Email: info@bdnews24us.com / domainhosting24@gmail.com