Bangladesh News24

সব

বিয়ের পর স্বামীর পুরুষাঙ্গ কেটে দিলেন স্ত্রী, কারন জানলে আতকে উঠবেন

বিয়ের ৩ দিনের মাথায় নববধু তার স্বামী নুর কুতুব সুজন (২২) এর পুরুষাঙ্গ কেটে দিয়েছেন। মুমূর্ষ অবস্থায় সুজনকে প্রথমে লালমনিরহাট সদর হাসপাতালে নেয়া হলে সেখান থেকে রংপুরে প্রেরণ করা হয়েছে। বর্তমানে সুজন রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তার পুরুষাঙ্গের রগ কেটে যাওয়ায় ২৪টি সেলাই দেয়া হয়েছে বলে তার চাচা দুলাল মিয়া সাংবাদিকদের জানান।

ঘটনাটি ঘটেছে মঙ্গলবার (১১ জুলাই) দুপুরে লালমনিরহাটের আদিতমারী উপজেলার পলাশী ইউনিয়নের মদনপুর গ্রামে। বিষয়টি ধামাচাপা দেয়ার চেষ্টা করেও ব্যর্থ হয়েছে।

বুধবার বিকালে সরেজমিন গিয়ে ছেলের পরিবারের সাথে কথা বলে জানা গেছে, পলাশী ইউনিয়নের মদনপুর গ্রামের জাহাঙ্গীর আলমের ছেলে নুর কুতুব সুজনের (২২) সাথে হাতীবান্ধা উপজেলার ভেলাগুড়ি ইউনিয়নের ভ্যান চালক আশরাফুল ইসলামের কলেজ পড়ুয়া আরফিনা আক্তারের সাথে পারিবারিক দেখাশুনার পর রবিবার (৯ জুলাই) আনুষ্ঠানিকভাবে বিয়ে দেয়া হয়। ওই দিন রাতেই নববধু নিয়ে সুজন তার বাড়িতে চলে আসেন। এর দুই দিন পর মঙ্গলবার (১১ জুলাই) দুপুরে স্বামী-স্ত্রী মাঝে মনমালিন্যের এক পর্যায়ে নববধু আরফিনা দা দিয়ে স্বামী সুজনের পুরুষাঙ্গে আঘাত করে। পরে সুজনের চিৎকারে ঘরের দরজা ভেঙ্গে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে প্রথমে লালমনিরহাট সদর ও পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

সুজনের চাচা দুলাল মিয়া জানান, পুরুষাঙ্গের রগ কেটে যাওয়ায় ২৪টি সেলাই করা হয়েছে। তিনি আরও জানান, চিকিৎসক জানিয়েছেন প্রতিদিন ২৪ থেকে ২৫শ টাকার ঔষধের প্রয়োজন হবে। আর ভাল চিকিৎসা পেলে সুজন আস্তে আস্তে সুস্থ হয়ে উঠবে।

নববধু আরফিনা আক্তার জানান, এসএসসি পরীক্ষার প্রথম দিন থেকে একই উপজেলার কেটকিবাড়ি গ্রামের সহপাঠী রুবেলের সাথে তার প্রেমের সম্পর্ক গড়ে উঠে। বর্তমানে মেয়েটি দইখাওয়া আদর্শ ডিগ্রী কলেজের একাদশ শ্রেনীর ছাত্রী আর প্রেমিক রুবেলও একই কলেজের সহপাঠী।

আরফিনা আক্তার আরও জানান, হঠাৎ করে তার বাবা আশরাফুল এক দিনেই বিয়ের আয়োজন করে। কিন্তু প্রেমের বিষয়টি তিনি তার পরিবারকে জানাতে পারেনি। বিয়ের দিন বিষয়টি প্রেমিক রুবেলকে মোবাইল ফোনে আরফিনা জানায় বলে দাবি করেন। এরপর রুবেলের পক্ষ থেকে কোন সাড়া না পেয়ে নববধু সেজে স্বামীর বাড়িতে চলে আসে। মঙ্গলবার দুপুরে তার স্বামী জোরপূর্বক দৈহিক সম্পর্ক করতে চাইলে এতে ক্ষিপ্ত হয়ে আরফিনা দা দিয়ে তার পুরুষাঙ্গে আঘাত করেন বলে জানান। এরপর আর কিছুই বলতে পারেন না আরফিনা।

এদিকে আরফিনাকে পরদিন সোমবার (১০ জুলাই) মেয়ের বাবা নিতে এসে দেখতে পান তার মেয়ে এ ধরনের ঘটনা ঘটিয়েছেন। আর আরফিনাকে দেখতে স্বামী সুজনের বাড়িতে ভীড় করছেন অসংখ্য নারী-পুরুষ। তাকে পাশের বাড়ির উঠানে বসে রাখা হয়েছে। বিষয়টি স্থানীয়ভাবে আপোষ-মীমাংসার জন্য ছুটে এসেছেন পলাশী ইউপি চেয়ারম্যান শওকত আলী ও ইউপি সদস্য মহুবর রহমান।

সুজনের জেঠা বদিয়ার রহমান জানান, প্রচুর রক্তক্ষরন হয়েছে। আর ছেলে পুরুষাঙ্গের মাঝামাঝি জায়গায় রগ কেটে যাওয়ায় সেড়ে উঠতে অনেক সময় লাগবে।

আদিতমারী থানার অফিসার ইনচার্জ (ওসি) হরেশ্বর রায় বিষয়টি সম্পর্কে জানেন না বলে সাংবাদিকদের জানান। খোঁজ খবর নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের আশ্বাস দেন এ পুলিশ কর্মকর্তা।

image-id-703564

স্বামী জেলে থাকায় গৃবধূর ঘরে দেবর, অতঃপর

image-id-703558

মৈত্রী এক্সপ্রেস ট্রেনে বাংলাদেশি নারী যাত্রীর শ্লীলতাহানীর অভিযোগ বিএসএফ জওয়ানের বিরুদ্ধে

image-id-703488

সংসার চালাতে কুলি পেশায় গৃহবধূ

image-id-703474

জেরুজালেমকে ফিলিস্তিনের রাজধানী হিসেবে সমর্থন দিল ইইউ

পাঠকের মতামত...
image-id-703471

পেনশনের টাকা চেয়ে চিঠি পাঠিয়েছেন এস কে সিনহা

পেনশনের টাকা চেয়ে সুপ্রিম কোর্টে চিঠি পাঠিয়েছেন প্রধান বিচারপতির পদ...
image-id-703405

‘ক্যামেরার সামনে নগ্ন থাকতেই বেশি ভালো লাগে’

ন্যুড ফটোগ্রাফির নিজস্ব চাহিদা রয়েছে। তবে অংশ নিলেও, সবাই তাতে...
image-id-703402

৯৭% জারের পানিতে মলের জীবাণু পাওয়া গেছে!!

গবেষণায় ৯৭% জারের পানিতে- ঢাকার বাসাবাড়ি, অফিস-আদালতে সরবরাহ করা ৯৭...
image-id-703363

সৌদিতে ৫ সপ্তাহে আড়াই লাখ প্রবাসী গ্রেফতার

সৌদি আরবে গত ৫ সপ্তাহে আড়াই লক্ষাধিক প্রবাসীকে গ্রেফতার করা...
image-id-703594

ঢাবি উপাচার্য অবরুদ্ধ, ক্ষুদ্ধ শিক্ষার্থীদের ফটক ভাঙচুর

রাজধানীর সাত কলেজের অধিভূক্তি বাতিলের দাবিতে শিক্ষার্থীদের উপর হামলা ও...
image-id-703590

সচল হলো যুক্তরাষ্ট্র

যুক্তরাষ্ট্রে সাময়িক অর্থ বরাদ্দ সংক্রান্ত বিলের বিষয়ে রিপাবলিকান ও ডেমোক্রেটদের...
image-id-703581

ভারতে স্বামীর সামনে স্ত্রীকে ধর্ষণ

গাড়ি থেকে শক্তি প্রয়োগ করে, অস্ত্রের ভয় দেখিয়ে টেনে আনা...
image-id-703580

রবিনহো ভক্তদের জন্য সুখবর

তুরষ্কের লিগ এমনিতেও খুব একটা আলোচনায় থাকেনা যদিনা অতিমানবিয় কিছু...
© Copyright Bangladesh News24 2008 - 2018
Published by bdnews24us.com
Email: info@bdnews24us.com / domainhosting24@gmail.com