মোবাইলের পাসওয়ার্ড না দেয়ায় স্বামীকে পুড়িয়ে মারলেন স্ত্রী!

মোবাইলের পাসওয়ার্ড না দেয়ায় স্বামীকে আগুন দিয়ে পুড়িয়ে মেরেছে ইন্দোনেশিয়ার এক নারী। স্বামী দেদি পুর্নিমা তখন ছাদ মেরামতের কাজ করছিলেন। আর ঠিক ওই মুহূর্তেই তার ফোনের পাসওয়ার্ড চেয়ে বসে তার স্ত্রী ইহাম চাবানি। কিন্তু স্বামী তা দিতে অস্বীকৃতি জানালে শুরু হয় বাকযুদ্ধ। স্বামী-স্ত্রীরের তর্কের এক পর্যায়ে স্ত্রীকে আঘাত করেন দেদি।

আর এতে ক্ষিপ্ত হয়ে স্ত্রী স্বামী দেদির গায়ে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দেন। এতে তার শরীরের বেশিরভাগ অংশই পুড়ে যায়। দ্রুত তাকে ভর্তি করানো হয়ে হাসপাতালে। আগুন দেয়ার দুই দিনের মাথায় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় স্বামীর মৃত্যু হয়। দেশটির পশ্চিম নুসা টেনগারা প্রদেশের পশ্চিম লুমবোক জেলায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় খবর দিয়েছে ডেইলি মেইল।

ডেইলি মেইল তাদের খবরে জানায়, স্বামী দেদি পুরনামা (২৬) ঘরে কাজ করছিলেন। এসময় তার স্ত্রী ইলহাম চাহায়ানি (২৫) তার কাছে মোবাইলের পাসওয়ার্ড চায়। পুরনামা পাসওয়ার্ড দিতে অস্বীকৃতি জানায়। এসময় ইলহাম রেগে গিয়ে বোতল থেকে পেট্রোল বের করে পুরনামার গায়ে ঢেলে দেয় এবং লাইটার দিয়ে আগুন ধরিয়ে দেয়।

এদিকে, দেদির মৃত্যুর ঘটনায় তার স্ত্রীকে গ্রেফতার করা হয়েছে। তাকে ইস্ট লুম্বুক রিজিওনাল পুলিশ স্টেশনে রাখা হয়েছে। এ ঘটনায় তদন্ত চলছে।

এ বিষয়ে পুলিশের উর্ধ্বতন এক কর্মকর্তা বলেন, বাকবিতণ্ডার একপর্যায়ে পুরনামা ইলহামকে আঘাত করে। এর ইলহাম রেগে গিয়ে স্বামীর গায়ে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দেয়।

পাঠকের নির্বাচিত আরও

কেন্দ্রীয় নেতাদের কাঠগড়ায় দাঁড় করিয়েছেন প্রার্থীরা

পাঠকের মতামত