মৌলভীবাজারে জঙ্গল ঘেরাও করে ধর্ষণ চেষ্টাকারীকে ধরল শিক্ষার্থীরা

মৌলভীবাজারের জুড়ীতে বিবস্ত্র অবস্থায় পালিয়ে ধর্ষণের হাত থেকে রক্ষা পেয়েছে এক স্কুলছাত্রী (১৭)। পরে তার সহপাঠীরা জঙ্গল ঘেরাও করে ধর্ষণ চেষ্টাকারী হেলাল উদ্দিনকে (৪২) আটক করে পুলিশে দিয়েছে।
মঙ্গলবার সকালে এ ঘটনা ঘটে। এ ঘটনায় বিকেলে ওই ছাত্রীর বাবা বাদী হয়ে জুড়ী থানায় মামলা দায়ের করেন। আটক হেলাল উদ্দিনকে ওই মামলায় গ্রেফতার দেখানো হয়েছে। অভিযুক্ত হেলাল উদ্দিনের বাড়ি একই উপজেলার গোয়ালবাড়ী ইউনিয়নের পশ্চিম কচুরগুল। তিনি দুই সন্তানের জনক।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, এসএসসি পরীক্ষার্থী ওই ছাত্রী কোচিংয়ে যাওয়ার পথে হেলাল উদ্দিন জরুরি কাজের কথা বলে তাকে বাড়িতে ডেকে নিয়ে ধর্ষণের চেষ্টা করে। একপর্যায়ে কৌশলে বিবস্ত্র অবস্থায় ওই ছাত্রী দৌড়ে পালিয়ে আরেক প্রতিবেশীর বাড়িতে আশ্রয় নেয় এবং ভয়ে জ্ঞান হারিয়ে ফেলে। এই খবর ছড়িয়ে পড়লে হেলাল উদ্দিন বাড়ির পাশের জঙ্গলে গা ঢাকা দেয়। খবর পেয়ে মেয়েটির সহপাঠী ও অন্যান্য শিক্ষার্থীরা জঙ্গল ঘেরাও করে তাকে ধরে পুলিশে সোপর্দ করে। ঘটনার সময় হেলাল উদ্দিনের স্ত্রী ও দুই সন্তান বাড়িতে ছিল না। বর্তমানে ওই ছাত্রী স্থানীয় একটি হাসপাতালে চিকিৎসাধীন।

জুড়ী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর হোসেন সরদার জানান, এ ঘটনায় মামলা দায়ের হয়েছে। ওই মামলায় হেলালকে গ্রেফতার দেখানো হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে হেলাল ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করেছেন।

পাঠকের নির্বাচিত আরও

কেন্দ্রীয় নেতাদের কাঠগড়ায় দাঁড় করিয়েছেন প্রার্থীরা

পাঠকের মতামত